Shikho Promo Code: যেকোনো কোর্সে পান ৫০% ছাড়

অনলাইন লার্নিং প্লাটফর্ম Shikho থেকে আপনি কি কোনো কোর্স কিনবেন বলে ঠিক করেছেন? কিন্তু আপনার কাছে কোর্সের মূল্যের সমান টাকা নেই কিংবা আপনি অতোটা টাকা খরচ করতে চাচ্ছেন না? কিন্তু কোর্সটি আসলেই আপনার প্রয়োজন? তাহলে ৫০% ডিসকাউন্টের সুখবরটা আপনার জন্যই। Shikho.Com এর যেকোনো কোর্সে আপনি চাইলেই পেতে পারেন ৫০% পর্যন্ত ছাড়। কিভাবে?

Shikho Promo Code: যেকোনো কোর্সে পান ৫০% ছাড়

Shikho এর যেকোনো কোর্সে ৫০% পর্যন্ত ছাড় পাওয়ার উপায়!

Shikho এর এসএসসি, এইচএসসি, স্কিল কোর্সসহ যে কোর্সই হোক না কেন, আপনি একটি Promo Code/Discount Code ব্যবহার করলেই পেয়ে যাচ্ছেন 50% ছাড়। প্রোমো কোডটি হলো: PATHGRIHO

PATHGRIHO প্রোমো কোডটি শিখো থেকে যেকোনো কোর্স কিনতে গিয়ে চেকআউটের সময় ব্যবহার করলেই আপনি কোর্সটি পাবেন অর্ধেক মূল্যে। কেনার প্রক্রিয়াটি দেখতে দেখুন নিচের ভিডিয়োটি।


মোবাইল অ্যাপ দিয়েও কিনতে পারবেন কোর্সটি। মূল জায়গায় কাজ একটিই, একই। 

Shikho থেকে কোন ধরনের কোর্সগুলো কেনা যেতে পারে?

Shikho বিভিন্ন ধরনের কোর্স তৈরি করে থাকে। SSC এবং HSC এই দুই ক্যাটাগোরিতেই আছে ৪টি করে সাবক্যাটাগোরি। অ্যানিমেটেড লেসনস, অনলাইন কোচিং, টেস্ট পেপার এবং বোর্ড পেপার সলভিং সাব ক্যাটাগোরিতে সাজানো আছে তাদের কোর্সসমূহ। এছাড়া আছে বিভিন্ন স্কিল বেসড কোর্স। এগুলোর কিছু আবার Shikho এর অধীনে থাকা Bohubrihi'র কোর্স। তাদের স্কিল কোর্সগুলোর মধ্যে মাইক্রোসফট ওয়ার্ড, এক্সেল থেকে শুরু করে GRE সম্পর্কিত কোর্সগুলোও আছে। এছাড়া বিভিন্ন পরীক্ষার বার্ষিক পরীক্ষার উপরও রয়েছে Shikho'র কোর্স।

Bohubrihi থেকে যেকোনো কোর্স কিনতেও আপনি আমাদের Promo Code (PATHGRIHO) ব্যবহার করতে পারেন। পাবেন ৩০% ডিসকাউন্ট। বহুব্রীহিতে কোর্স কিনতে চাইলে এখানে ক্লিক করুন।
 

Shikho এর কোর্স কি ভালো হবে?

আপনি যদি shikho এর কোর্স ভালো হবে কি না সে চিন্তায় থাকেন তবে অবশ্যই আপনি সঠিক স্থানে আছেন। কারণ যাচাই বাঁচাই না করে কখনো কোনো কোর্স কেনা উচিত না। শিখোর কোর্সগুলো কেমন হতে পারে তা জানতে তাদের ফেসবুক পেজ, গ্রুপ, বিভিন্ন ব্যক্তিদের রিভিউ দেখতে পারেন। সরাসরি তাদের কিছু ফ্রি ক্লাস/ভিডিয়োও দেখতে পারেন মোবাইলে তাদের অ্যাপ ডাউনলোড করে। দেখেশুনে তারপরই নিজ থেকে সিদ্ধান্ত নিন।

PATHGRIHO Promo Code ব্যবহার করে কোর্স আজই নিয়ে নিন অর্ধেক দামে।

কোর্স কিনতে কোনো সমস্যা হলে আমাদের অবহিত করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.